ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ছাত্রদল মাঠে নামলে কেউ প্রতিহত করতে পারবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
ছাত্রদল মাঠে নামলে কেউ প্রতিহত করতে পারবে না ঈদ পুনর্মিলনী। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, সরকারের ষড়যন্ত্রমূলক মামলায় খালেদা জিয়া আজ কারাবন্দি। বৃদ্ধ বয়সে তাকে জেলে ঈদ করতে হয়েছে। নির্বাচন থেকে দূরে রাখতে তাকে মুক্তি দেওয়া হচ্ছে না। তবে জনগণ আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করবে। আর সে আন্দোলনে ভূমিকা রাখবে ছাত্রদল। ছাত্রদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামলে কেউ প্রতিহত করতে পারবে না।

সোমবার (১৮ জুন) দুপুরে লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের নতুন কমিটির ঈদ পুনর্মিলনী উপলক্ষে শহরের সমসেরাবাদ এলাকায় সাবেক এই সংসদ সদস্য এ কথা বলেন।

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুনের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, সহ সভাপতি সিরাজুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

 

প্রায় আট বছর পর চলতি বছরের পাঁচ জুন হাসান মাহমুদ ইব্রাহিমকে সভাপতি ও আবদুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এসআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।