ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার চিকিৎসা নয়, বিএনপির মাথাব্যথা আন্দোলনের ইস্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
খালেদার চিকিৎসা নয়, বিএনপির মাথাব্যথা আন্দোলনের ইস্যু  কথা বলছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

কুমিল্লা: খালেদা জিয়ার স্বাস্থ্য বা চিকিৎসা নিয়ে বিএনপির কোনো মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা ঈদের পর সর্বাত্মক আন্দোলনের ঘোষণা কার্যকর করার জন্য একটি ইস্যু তৈরি করা। খালেদার স্বাস্থ্য নিয়ে চিন্তা নেই বিধায় তিনি সিএমএইচে যেতে চান না।

রোববার (১৭ জুন) বিকেলে কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার সড়ক পরিদর্শন শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ৯ বছরে ৯ মিনিটও আন্দোলনের মাঠে দেখা যায়নি বিএনপির নেতাকর্মীদের।

আগামী ৩ মাসে বিএনপি কি করে সেটা আমরা দেখবো।

‘কারাগারে খালেদা জিয়া প্রথম শ্রেণীর মর্যাদা পাচ্ছেন। ব্যক্তিগত গৃহপরিচারিকা পেয়েছেন, যা পৃথিবীর কোনো কারাগারে নেই। মির্জা ফখরুল কারাগার নিয়ে যেসব কথা বলছেন, প্রমাণ ছাড়া এসব অভিযোগ গ্রহণযোগ্য নয়। ’

বিএনপি নেতা মওদুদ আহমদকে বাড়ি থেকে মতবিনিময় করতে যেতে দেওয়া হয়নি প্রসঙ্গে মন্ত্রী বলেন, মওদুদ সাহেবের গণতন্ত্র সকাল ১০টার মধ্যে শেষ। তিনি আন্দোলনের ইস্যু খুঁজতে নাটক করেছেন।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, সড়ক ও জনপথের কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনির হোসেন পাঠান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।