ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

চিকিৎসার নামে খালেদাকে বিদেশে নেয়ার পাঁয়তারা করা হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
চিকিৎসার নামে খালেদাকে বিদেশে নেয়ার পাঁয়তারা করা হচ্ছে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছেন তোফায়েল আহমেদ

ভোলা: খালেদা জিয়া অসুস্থ নন, তিনি সম্পূর্ণ সুস্থ মন্তব্য করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যদি তিনি অসুস্থ হতেন তাহলে বঙ্গবন্ধু মেডিকেল ও সিএমএইচ’এ ভর্তি হতেন।  

বঙ্গবন্ধু বা সিএমএইচ হাসপাতালে যদি খালেদা জিয়ার চিকিৎসার কোনো ব্যত্যয় ঘটতো, তাহলে অন্য হাসপাতালের প্রশ্ন উঠতো। তিনি একটা হাসপাতালের কথা বলছেন, কারণ সেখানে তার পছন্দের চিকিৎসক রয়েছেন।

তিনি তাকে বলে দেবেন বিদেশে ছাড়া তার চিকিৎসা সম্ভব না। সুতরাং তাকে বিদেশে নেবার জন্য এটা একটা পাঁয়তারা।  

রোববার (১৭ জুন) দুপুরে জেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে আওয়ামী লীগের জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, একটা সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠিত হয়েছে। এ নির্বাচন কমিশন সবার কাছে গ্রহণযোগ্য। বিএনপির কোনো দাবি বাস্তবসম্মত নয়, সুতরাং তাদের দাবি-দাওয়া পরিত্যাগ করে নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি নেওয়া উচিত। এর বাইরে কিছু করতে গেলে তাদেরই ক্ষতি হবে।  

মন্ত্রী বলেন, অতীতে তারা নির্বাচনে অংশ না নিয়ে জ্বালাও পোড়াও করে ক্ষতিগ্রস্ত হয়েছে। এবার ভুল করলে তারা আরও ক্ষতিগ্রস্ত হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, দক্ষিণ দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ১৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।