ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদার সাক্ষাৎ পাননি নেতারা, দেখা করলেন স্বজনেরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
খালেদার সাক্ষাৎ পাননি নেতারা, দেখা করলেন স্বজনেরা

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়ে জেলগেট থেকে দলের সিনিয়র নেতারা ফিরে গেলেও তার সঙ্গে সাক্ষাৎ করেছেন আত্মীয়-স্বজনেরা।

ঈদের দিন শনিবার (১৬ জুন) বেলা আড়াইটা থেকে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে তারা প্রায় দুই ঘণ্টা অবস্থান করেন।  

চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

**খালেদার সাক্ষাৎ পাননি বিএনপি নেতারা

খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার, বোন সেলিনা ইসলাম, ভাগ্নে সাইফুল ইসলাম ডিউক, মো. মামুন, ভাগ্নি সামিয়া ইসলাম, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দারসহ ২০ জন দেখা করেন।

সূত্র জানায়, পরিবারের সদস্যরা খালেদা জিয়ার জন্য তার পছন্দের খাবার নিয়ে কারাগারে প্রবেশ করেন। তারা একসঙ্গে দুপুরের খাবার খান। পরে সাড়ে ৫টার দিকে তারা কারাগার থেকে বের হন।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষণার মাধ্যমে খালেদা জিয়াকে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সেদিন থেকেই তিনি নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে বন্দি হিসেবে আছেন।

এদিকে দুপুরে দলের সিনিয়র নেতারা ঈদের নামাজের পর জিয়াউর রহমানের মাজার জিয়ারত শেষে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চাইলে অনুমতি পাননি।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
এমএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।