ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লংগদুতে ইউপিডিএফ-জেএসএস ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
লংগদুতে ইউপিডিএফ-জেএসএস ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

রাঙামাটি: রাঙামাটির লংগদু উপজেলায় সশস্ত্র আঞ্চলিক সংগঠনগুলোর মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়ে জঙ্গলী চাকমা (৩২) নামে একজন নিহত ও সুমতী চাকমা (৩০) নামে একজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দোসরপাড়া স্টিল ব্রিজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত গ্রুপের সশস্ত্র ক্যাডাররা আধিপত্য বিস্তার করার জন্য উপজেলার দোসরপাড়া স্টিল ব্রিজ এলাকায় প্রবেশ করলে সেই এলাকায় অবস্থান করা জেএসএস সংস্কার এবং ইউপিডিএফ বর্মা গ্রুপের সঙ্গে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়।

 এসময় জঙ্গলী চাকমা নামে ইউপিডিএফ বর্মা গ্রুপের এক সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া জেএসএস সংস্কার’র সশস্ত্র সদস্য সুমতী চাকমা গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

বর্তমানে ওই ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থলসহ পার্শ্ববর্তী এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।  

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত বাংলানিউজকে জানান, লোকমুখে শুনেছি গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। আমরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছি। সেখানে গেলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জুন ১৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।