জাকাতের একটি কাপড় অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারে
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

জাকাতের একটি কাপড় অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারে

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৫ ২:১৭:৫৬ এএম
দুস্থদের মধ্যে জাকাতের কাপড় বিতরণ করেছেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ। ছবি বাংলানিউজ

দুস্থদের মধ্যে জাকাতের কাপড় বিতরণ করেছেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ। ছবি বাংলানিউজ

খুলনা: খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক বিরোধী দলীয় হুইপ ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ বলেছেন, সামর্থ্যবানদের দেওয়া জাকাতের একটি কাপড় অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারে।

তিনি বলেন, বরকত, রহমত ও নাজাতের মাস পবিত্র মাহে রমজান আমাদের কাছ থেকে বিদায় নিতে চলেছে। মহান আল্লাহ যেন আমাদের সবাইকে এ মাসের ওসিলায় নাজাত দান করেন। সামর্থ্যবানদের উচিত ইসলামের অন্যতম ফরজ কাজ জাকাত আদায় করা।
 
তিনি বৃহস্পতিবার (১৪ জুন) রাতে খুলনার বটিয়াঘাটা উপজেলার গংগারামপুর ইউনিয়নের ডেউয়াতলায় নিজ গ্রামের অসহায় মানুষের মধ্যে জাকাতের কাপড় বিতরণের আগে এক সুধী সমাবেশে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিমাই চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান, গংগারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও গংগারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ হাদি-উজ-জামান হাদী, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদের ছেলে সাবেক ছাত্রনেতা শেখ সাদিকুর রশিদ অভি, বঙ্গবন্ধু সৈনিক লীগ খুলনা জেলা শাখার সভাপতি এসএম ফরিদ রানা, বটিয়াঘাটা উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষ, সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান, সাংবাদিক মনিরুজ্জামান মনি, শাওন হাওলাদার, গাজী তরিকুল ইসলাম, সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য কুদ্দুস ফকির, মো. জলিল শেখ, শেখ মনি, ধৃতি সুন্দর রায়, শেখ রাসেল, মো. পলাশ প্রমুখ। 

জেলা পরিষদের চেয়ারম্যান এদিন ডেউয়াতলা জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa