খালেদা জিয়া কারাগারে নয়, আছেন কসাইখানায়
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

খালেদা জিয়া কারাগারে নয়, আছেন কসাইখানায়

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ৪:৩৯:৩৬ পিএম
ঈদ সামগ্রী বিতরণ করছেন গয়েশ্বর চন্দ্র রায়

ঈদ সামগ্রী বিতরণ করছেন গয়েশ্বর চন্দ্র রায়

কেরানীগঞ্জ (ঢাকা): বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খালেদা জিয়া কারাগারে নয়, আছেন কসাইখানায়। তিনি সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অথচ কারাকর্তৃপক্ষ তার চিকিৎসার জন্য কোনো কর্ণপাতই করছে না।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুর ২টার দিকে জিনজিরা ইউনিয়ন যুবদল কর্তৃক আয়োজিত দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, খালেদা জিয়া হচ্ছেন ‘মাদার অব ডেমোক্রেসি’। তাকে রাজনৈতিকভাবে কারাগারে পাঠানো হয়েছে। রাজনৈতিকভাবে এটার মোকাবেলা করা হবে।

জিনজিরা ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাহিদ মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ নিপুন রায়, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন মাস্টার, ঢাকা জেলা বিএনপির সহ সভাপতি বদিউজ্জামান বাবুল, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু প্রমুখ।

এসময় প্রতিজন দুস্থদের মধ্যে একটি মুরগি, এক কেজি পোলাওর চাল, এক প্যাকেট সেমাই, এক প্যাকেট দুধ, এক প্যাকেট চিনি, আধা লিটার তেল, এক কেজি আলু ও এক কেজি পিঁয়াজ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa