[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪২৫, ১৭ জুন ২০১৮

bangla news

শিগগিরই রাস্তায় বাঁধভাঙা ঢলের সৃষ্টি হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ২:২৪:১৯ পিএম
রুহুল কবির রিজভী (ফাইল ফটো)।

রুহুল কবির রিজভী (ফাইল ফটো)।

ঢাকা: বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছে সরকার। কারাগারের ভগ্নস্তূপের গুমোটপরিবেশে দেশনেত্রী ট্রানজিয়েন্ট স্কিমিক অ্যাটাক (টিআইএ) এ আক্রান্ত হয়ে অজ্ঞান হলেও এখনও তার চিকিৎসার সুরাহা করেনি তারা।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে নয়াপল্টন দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
 
বিনা শর্তে খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে তাকে ভর্তির ব্যবস্থা করার দাবি জানিয়ে রিজভী বলেন, ইউনাইটেড হাসপাতাল ছাড়া কোথাও চিকিৎসা নেবেন না নেত্রী। যে নির্দয়, অমানবিক ও নিষ্ঠুর আচরণ দেশনেত্রীর সঙ্গে করা হচ্ছে, তাতে কোটি কোটি মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে, ক্ষোভের সৃষ্টি হচ্ছে। এই গভীর ক্ষোভ থেকেই একদিন কড়া জবাব পাবে এই সরকার। আর খুব শিগগিরই এ অন্যায়ের প্রতিবাদে রাস্তায় নেমে বাঁধভাঙা ঢলের সৃষ্টি করবে জনতা।
 
ঈদে ঘুরমুখো যাত্রীদের দুর্ভোগকে আমলে না নিয়ে বুধবার (১৩ জুন) সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব বলেছেন, রাস্তাঘাটে কোনো যানযট নেই, মানুষ স্বস্তিতে বাড়ি যাচ্ছে। কিন্তু বাস্তবতা হচ্ছে, ঈদে মানুষের দুর্ভোগের সীমা নেই। খানাখন্দে ভরপুর রাস্তাঘাটে বৃষ্টির পানি, কাদা লুটোপুটি খাচ্ছে বাড়ি ফেরা মানুষ। কাজেই সেতুমন্ত্রীর বক্তব্য জনগণের সঙ্গে ইয়ার্কি ঠাট্টা ছাড়া আর কিছুই নয় উল্লেখ করেন এই নেতা।

বাংলাদেশ  সময়: ১৪২১ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa