এক-এগারোর কুশীলবদের নিয়ে পানি ঘোলা করতে চায় বিএনপি
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৮ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

এক-এগারোর কুশীলবদের নিয়ে পানি ঘোলা করতে চায় বিএনপি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ৮:২৪:৩৬ পিএম
আলোচনা সভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ছবি: বাংলানিউজ

আলোচনা সভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ছবি: বাংলানিউজ

ঢাকা: একাদশ সংসদ নির্বাচনে জয়লাভের কোনো সম্ভাবনা নেই বিএন‌পির। তাই তারা (বিএনপি) এক-এগারোর কুশীলবদের সঙ্গে নিয়ে দেশের পানি ঘোলা করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (১৩ জুন) জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘শেখ হাসিনার কারামুক্তি দিবস’ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি এক-এগারোর কুশীলবদের সঙ্গে নিয়ে দেশে আবারও ষড়যন্ত্রের বজ বুনছে। তারা (বিএনপি) তাদের পরম বন্ধু পা‌কিস্তানকে নিয়ে ব‌র্হিবি‌শ্বের নেতাদের কা‌ছে না‌লিশ কর‌ছে। কারণ আগামী নির্বাচনে জয়লাভের কোনো সম্ভাবনা নেই তাদের।

সাম্প্রতিক বিএনপির ভারত সফর প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, অতিতের রাজনীতির ভুলের ক্ষমা চাওয়ার জন্যই ভারত গিয়েছিল বিএনপি।

তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে, এর কোনো ব্যত্যয় হবে না। সেই নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেবে। আর য‌দি বিএন‌পি ২০১৪ সালের মতো অংশ না নেয়, তাহলে তারা (বিএনপি) আত্মহননের পথ বেচে নেবে। তাই ষড়যন্ত্রের পথ পরিহার করে বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার অনুরোধ জানান তি‌নি।

বিএনপি খা‌লেদা জিয়ার স্বাস্থ্য নি‌য়ে নোংরা রাজনী‌তি করছে দা‌বি করে হাছান মাহমুদ বলেন, জনগণের স্বাস্থ্য সেবা নিয়ে বিএনপির কোনো মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা শুধুমাত্র খালেদা জিয়াকে নিয়ে। তাই এ নোংরা রাজনী‌তি থে‌কে বিএন‌পি‌কে বেড়িয়ে আসারও আহ্বান জানান।

সরকারের কাছে দাবি জানিয়ে তিনি বলেন, কিছু দিন আগে খালেদা জিয়া বঙ্গবন্ধু মেডিকেলে গিয়েছে এখন কেন যাবে না? এখন কেন ইউনাই‌টেট হাসপাতালে তাকে নিতে হবে? এর উদ্দেশ্য উদঘাটন করা হোক।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, কেন্দ্রীয় কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa