[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪২৫, ১৭ জুন ২০১৮

bangla news

নির্বাচনের আগে গোলযোগ সৃষ্টির চেষ্টা করবে বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ৩:১১:১৩ পিএম
বোরহানউদ্দিনে ঈদবস্ত্র বিতরণের সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ । ছবি বাংলানিউজ

বোরহানউদ্দিনে ঈদবস্ত্র বিতরণের সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ । ছবি বাংলানিউজ

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মওদুদ আহমেদরা যতো কথাই বলুক না কেন বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে এবং সেই নির্বাচনের আগে তারা একটা গোলযোগ সৃষ্টি করার চেষ্টা করবে। কিন্তু তারা জানে, সেটা করে তারা সফল হতে পারবে না। 

বুধবার (১৩ জুন) ভোলার বোরহানউদ্দিনের বিভিন্ন ইউনিয়নে অসহায় দুস্থদের মধ্যে ঈদবস্ত্র বিতরণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিগত দিনে বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করে ব্যর্থ হয়েছে। তাই তারা ব্যর্থতার দিকে যাবে না। তাদের উচিত হবে নির্বাচনে অংশ নেওয়া। আমরা যেমন নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি, তাদেরও উচিত গ্রামেগঞ্জে গিয়ে নির্বাচনের প্রস্তুতি নেওয়া। বিএনপি একটি এলোমেলো দল, তাদের কোনো তৎপরতা নেই। আমরা জনগণের খোঁজখবর নেই, ত্রাণ বিতরণ করি, কিন্তু  বিএনপির কোনো খোঁজ নেই।

বিএনপিকে মনে রাখতে হবে, আওয়ামী লীগ চায়, সব দলের অংশগ্রহণের মধ্য দিয়ে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন হোক। বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনের সময় সরকার দৈনন্দিন কাজ করবে আর নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি অস্তিত্বহীন দলে পরিণত হবে বলেও মন্তব্য করেন মন্ত্রী। 

নির্বাচন কমিশনকে যোগ্য ও দক্ষ উল্লেখ করে মন্ত্রী বলেন, এ নির্বাচন কমিশন খুলনা, গাইবান্ধা ও রংপুরসহ বিভিন্ন নির্বাচন পরিচালনা করে প্রমাণ করেছে যে অবাধ নিরপেক্ষ নির্বাচন করার যোগ্যতা বর্তমান কমিশনের রয়েছে। 

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa