[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮

bangla news

বিদেশে না দৌড়ে নির্বাচনের প্রস্তুতি নেয়া উচিত বিএনপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১২ ২:২০:১৪ পিএম
দৌলতখানে ঈদ উপলক্ষে দুস্থদের মধ্যে পোশাক বিতরণ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি বাংলানিউজ

দৌলতখানে ঈদ উপলক্ষে দুস্থদের মধ্যে পোশাক বিতরণ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি বাংলানিউজ

ভোলা: বিদেশে দৌড়ঝাঁপ না করে বিএনপির নির্বাচনী প্রস্তুতি নেয়া উচিত বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। 

তিনি বলেন, যে বিএনপি ভারতের সমালোচনা করতো, এখন তারা সেই ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে এবং বিদেশে দৌড়াচ্ছে। এটা দুঃখজনক। বাংলাদেশের নির্বাচন একটা অভ্যন্তরীণ নির্বাচন, এখানে কখনও বিদেশিরা হস্তক্ষেপ করে না, অতীতে করেনি, ভবিষ্যতেও করবে না। পৃথীবির কোনো দেশ অন্য দেশের নির্বাচনে হস্তক্ষেপ করে না। আমরা মনে করি, নির্বাচন হবে নিরপেক্ষ ও অবাধ। সেক্ষেত্রে বিদেশে দৌড়ঝাঁপ না করে বিএনপির উচিত নির্বাচনে অংশ্রগহণের প্রস্তুতি নেয়া।

মঙ্গলবার (১২ জুন) ভোলার দৌলতখানে ঈদ উপলক্ষে দুস্থদের মধ্যে পোশাক বিতরণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, যে দলটি পাকিস্তানমুখী, যারা ভারতের বিপক্ষে, পাকিস্তানের পক্ষে এবং যারা ভারতের বিচ্ছিন্নতাবাদিদের আশ্রয় দিয়েছিল, সেই দল আজ ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে। 

২০১৪ সালের নির্বাচনে বিএনপি বিশৃঙ্খলা, মানুষ হত্যা ও ভোটকেন্দ্র পুড়িয়ে দেয়াসহ অনেক অরাজকতা করেছিল। কিন্তু সেটা যে তাদের ভুল ছিল তা উপলদ্ধি করতে পেরেছে, নির্বাচন না করার ভুলও উপলদ্ধি করতে পেরেছে, যোগ করেন মন্ত্রী।

এ সময় দৌলতখান পৌরসভা ও উত্তর জয়নগর, চরখলিফা, ভবানীপুর, হাজিপুরসহ বিভিন্ন ইউনিয়নের ১২ হাজার দুস্থ মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেন তিনি। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুন ১২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa