[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

আন্দোলনের মাধ্যমে খালেদাকে মুক্ত করতে হবে: মঈন খান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১১ ১:৫৮:১৩ এএম
ময়মনসিংহে বিএনপির যৌথ প্রতিনিধি সভা/ছবি: বাংলানিউজ

ময়মনসিংহে বিএনপির যৌথ প্রতিনিধি সভা/ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: নতুন কর্মকৌশল নির্ধারণ করে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

তিনি বলেন, আজকের প্রতিনিধি সভার আপনাদের মতামত কেন্দ্রের কাছে তুলে ধরা হবে এবং আগামী দিনে এর ভিত্তিতে নতুন কর্মকৌশল নির্ধারণ করে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এ জন্য ঐক্যের কোনো বিকল্প নেই।

রোববার (১০ জুন) বিকেলে ময়মনসিংহ নগরীর জোবেদা কমিউনিটি সেন্টারে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির যৌথ প্রতিনিধি সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা একেএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ এবং উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের যৌথ সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, চেয়ারপারসনের উপদেষ্টা আফজাল এইচ খান, নিবার্হী কমিটির সদস্য নূরজাহান ইয়াসমীন, শাহ নূরুল কবীর শাহীন, ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন, ডা. মাহাবুর রহমান লিটন, বিএনপি নেতা ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চু, অধ্যাপক শফিকুল ইসলাম, অধ্যাপক শেখ আমজাদ আলী, এবি সিদ্দিকুর রহমান, কাজী রানা, মাহাবুর রহমান মাহাবুব, হেলাল উদ্দিন, আবুল বাসার আকন্দ, আখতারুজ্জামান বাচ্চু, শামীম আজাদ, শহীদুল আমীন খসরু, নাজিম উদ্দিন খান, কামরুজ্জামান লিটন, শরীফ মাহমুদুল হাসান সঞ্চয়, রুকনুজ্জামান সরকার রুকন, আবু সাঈদ।

এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে মোবাইল ফোনে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন বলেন, গরম বক্তব্য দিয়ে গ্রুপ নেতাদের সঙ্গে নিয়ে অনুষ্ঠান শেষ হওয়ার আগেই চলে গেলে আন্দোলন হবে না। সব মতপার্থক্য ভুলে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। 

এছাড়াও প্রতিনিধি সম্মেলনে বিএনপি ও অঙ্গ সংগঠনের কমিটি নিয়ে কালক্ষেপণ না করে দ্রুত সময়ের মধ্যে দল পুর্নগঠনের দাবি জানান দলীয় নেতা-কর্মীরা। 

অনুষ্ঠানের সবশেষে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সব দলের অংশ গ্রহণে লেভেল প্লেয়িং ফিল্ড সৃষ্টি করে নির্বাচনের দাবি জানিয়ে ৭ দফা প্রস্তাবনা তুলে ধরে বক্তব্য রাখেন মঈন খান। 

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, জুন ১১, ২০১৮
এসএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa