শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১০ ৪:৩৯:০৪ পিএম
ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

শেরপুর: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন। তিনি যেমন জঙ্গি ও অগ্নিসন্ত্রাস নিয়ন্ত্রণ করেছেন, ঠিক তেমনি মাদক নিয়ন্ত্রণ করে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়বেন।

রোববার (১০ জুন) দুপুরে উপজেলার পলাশিকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তরা শুধু তাদের সংসারকেই ধ্বংস করে না, গোটা দেশটাকেও ধ্বংস করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বেল, পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী র্সাকেল) জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক প্রমুখ।

এ দিন কৃষিমন্ত্রী উপজেলার তিন ইউনিয়ন ও পৌরসভায় মেধাক্রম অনুসারে অষ্টম শ্রেণির ২২৯ জনকে থ্রি-পিস, নবম শ্রেণির ২১০ শিক্ষার্থীকে শাড়ি এবং দশম শ্রেণির ২১০ জনকে নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ১০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa