[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪২৫, ১৭ জুন ২০১৮

bangla news

বর্তমান সরকারের সময় দেশে সর্বোচ্চ উন্নয়ন হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৮ ৬:১৮:৪৪ পিএম
গোপ্তরগাতী, ঝাকর এবং উত্তর ধীরাইল গ্রামে পল্লী বিদ্যুৎ উদ্বোধন

গোপ্তরগাতী, ঝাকর এবং উত্তর ধীরাইল গ্রামে পল্লী বিদ্যুৎ উদ্বোধন

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-০১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব) মুহাম্মদ ফারুক খান বলেছেন, সঠিক কাজে বিদ্যুৎ ব্যবহার করে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখুন। আপনাদের জন্যই বর্তমান সরকারের সময়ে দেশের সর্বোচ্চ উন্নয়ন সম্ভব হচ্ছে।

শুক্রবার (৮ জুন) দুপুরে মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোপ্তরগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গোপ্তরগাতী, ঝাকর এবং উত্তর ধীরাইল গ্রামে পল্লী বিদ্যুৎ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ২৫ বছর আগে আমি আপনাদের মাঝে খালি হাতে এসেছিলাম, আপনারা আমাকে অনেক কিছু দিয়েছেন। আজকে আপনারা আমাকে এখানে এনেছেন। আমাকে আপানার আপনাদের মূল্যবান ভোট দিয়ে চারবার এমপি নির্বাচিত করেছেন। আপনাদের সহযোগিতাই আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করবে। আপনারা আমাকে সহযোগিতা করলে আগামীতে এলাকার আরও উন্নয়ন হবে।   

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাড. আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, গোপালগঞ্জ জেলা পল্লী বিদ্যুতের জিএম সাইফুল ইসলাম, খান্দারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক সাব্বির খান, খান্দারপাড়া ইউনিয়নের সাবেক চেয়রম্যান হাসমত আলী মল্লিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুন ৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa