[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

যুবলীগের বিরুদ্ধে ছাত্রলীগ নেতা পেটানোর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৪ ৮:১১:১১ পিএম
ম্যাপ

ম্যাপ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ চত্বরে জুয়েল (২৮) নামে এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই উপজেলা যুবলীগের কয়েকজন নেতার বিরুদ্ধে। 

অভিযোগ অনুযায়ী, সোমবার (৪ জুন) বিকেলে উপজেলা পরিষদ এলাকা থেকে তাকে ধরে নিয়ে মারধর করার পর ছেড়ে দেওয়া হয়েছে। 

আহত জুয়েল বেলকুচি পৌরসভার শেননগর মহল্লার জেলহক হোসেনের ছেলে। তাকে এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী বাবু জানান, সোমবার দুপুরে তিনি আর জুয়েল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে একটি কাজে যান। এ সময় আরমানসহ কয়েক যুবলীগ নেতা তাদের ঘিরে মারধর করেন। এরপর তারা জুয়েলকে তুলে নিয়ে অন্য কোথাও চলে যান। সেখানে তাকে পিটিয়ে গুরুতর আহত করে এক ঘণ্টা পর ছেড়ে দেন তারা। পরে স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে স্থানীয় বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 

বেলকুচি পৌরসভার মেয়র আশানুর বিশ্বাস বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দের পালিত সন্ত্রাসী সাজ্জাদুল হক রেজা ও তার লোকজন জুয়েলকে তুলে নিয়ে গিয়ে মারধর করেছেন। উপজেলা পরিষদ দীর্ঘদিন ধরেই ওই সন্ত্রাসী চক্র নিয়ন্ত্রণ করে আসছে। আর স্থানীয় এমপি এসবের মদদ দিয়ে আসছেন। 

উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা বলেন, কাউকে মারধরের বিষয়টি আমার জানা নেই। 

এদিকে, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দও  মারধরের কথা অস্বীকার করেছেন। 

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান,  মেয়রের কাছে খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। জুয়েল নামে একজন আহত হয়েছেন। তবে এ বিষয়ে থানায় এখনো কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা,  জুন ৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa