ভোলায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু  মিছিল
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

ভোলায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু  মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৪ ৬:৩৪:২৫ পিএম
ভোলায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু  মিছিল। ছবি বাংলানিউজ

ভোলায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু  মিছিল। ছবি বাংলানিউজ

ভোলা: ভোলা জেলা যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু  মিছিল, কেন্দ্রীয় নেতাদের কুশপুতুল পোড়ানোর মাধ্যমে বিক্ষোভ করেছে দলের পদবঞ্চিত একটি গ্রুপ। এরপর তারা সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার (৪ জুন) দুপুরে জেলা বিএনপি কার্যালয় থেকে যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েক ও সদস্য সচিব মো. কবির হোসেনের নেতৃত্বে ঝাড়ু মিছিল বের করা হয়। মিছিলটি শহরের কে জাহান মার্কেট চত্বরে গিয়ে শেষ হয়। 

সেখানে যুবদলের কেন্দ্রীয় কমিটির নেতাদের কুশপুতুল পোড়ানো হয় এবং তাদের অবাঞ্চিত ঘোষণা করা হয়। এর আগে দলের জেলা কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলন করেন জেলা যুবদলের পদবঞ্চিত নেতারা।

যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েক লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গঠনতন্ত্র অনুযায়ী কমিটি গঠন না করে অর্থের বিনিময়ে কেন্দ্রীয় নেতারা ভোলা জেলা যুবদলের কমিটির ঘোষণা করেছেন। যাদের কমিটিতে রাখা হয়েছে তারা কেউই দলীয় কর্মসূচির আন্দোলন-সংগ্রামে রাজপথে ছিলেন না। 

সদ্য ঘোষিত কমিটি বাতিল করে গঠনতন্ত্র অনুযায়ী পুনরায় যুবদলের কমিটি ঘোষণার দাবি জানান তিনি। তা না হলে জেলা বিএনপি ও যুবদলের কার্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে এবং দলত্যাগ করা হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

এ সময় অনেকের মধ্যে যুবদল নেতা আবুল কালাম বাহালুল, খায়রুল আলম মিলন, মিজানুর রহমান ও মনির উদ্দিন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ০৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa