ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

রূপগঞ্জে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুন ৩, ২০১৮
রূপগঞ্জে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে গুলি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের উভয় পক্ষের গুলি বিনিময় হয়। এসময় এক নারী পথচারীসহ কমপক্ষে আটজন গুলিবিদ্ধ হয়েছে।

রোববার (৩ জুন) সন্ধ্যার দিকে উপজেলার তারাব পৌরসভা রূপসী স্লুইস গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে রূপসী এলাকার সিটি মিলের তেলের ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিল তারাব পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল, আলমগীরসহ একটি পক্ষ।

অপরদিকে কয়েকদিন ধরে স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর স্ত্রী তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজীর ব্যক্তিগত সহকারী ফিরোজ তার লোকজনের মাধ্যমে এ ব্যবসা দখলে নেওয়ার পাঁয়তারা করে আসছে।

এরই জের ধরে রোববার সন্ধ্যার দিকে ফিরোজের পক্ষ নিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক রিয়াজ আহমেদ, সোহান ও পাপ্পুর সঙ্গে যুলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল ও আলমগীরের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় ছাত্রলীগনেতা রিয়াজ, সোহান, পাপ্পু আগ্নেয়াস্ত্র বের করে গুলি ছুড়তে থাকে।  

সংঘর্ষে রাস্তা দিয়ে যাওয়ার সময় তাদের ছোড়া গুলিতে ওই এলাকার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী পারুল বেগম নামে এক পথচারী পায়ে গুলিবিদ্ধ হয়। আহত হয় আরও সাতজন। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এতে বড় ধরনের সংঘাতের আশঙ্কা করছে স্থানীয়রা।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছে। বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজেক জানান, সংঘর্ষের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জুন ০৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।