[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪২৫, ১৭ জুন ২০১৮

bangla news

স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৩ ১১:০৬:০৩ পিএম
গাইবান্ধা জেলার বিসিএস ক্যাডার, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট পেশাজীবী পরিষদের উদ্যেগে  ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া

গাইবান্ধা জেলার বিসিএস ক্যাডার, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট পেশাজীবী পরিষদের উদ্যেগে  ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া

ঢাকা: একাদাশ সংসদ নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার অভূতপূর্ব উন্নয়ন করেছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। 

রোববার (৩ জুন) সন্ধ্যায় শান্তিনগর হোটেল হোয়াইট  হাউজে গাইবান্ধা জেলার বিসিএস ক্যাডার, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট পেশাজীবী পরিষদের উদ্যেগে  ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

ডেপুটি স্পিকার বলেন, সরকার কৃষিতে বিভিন্ন উপকরণ দেওয়ার ফলে গ্রামে কৃষকরা অনেক সুফল ভোগ করছে। বর্তমান সরকার গাইবান্ধা জেলার জন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে, যাহা চলমান আছে।

গাইবান্ধা জেলার বিসিএস ক্যাডার, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট পেশাজীবীদের গাইবান্ধার উন্নয়ন এবং জেলার বেকারদের বিভিন্ন ক্ষেত্রে কর্মসংস্থান সুযোগের দেওয়ান জন্য সবাইকে একসঙ্গে কাজ করার ওপর গুরুত্ব আরোপ করেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া। 

গাইবান্ধা জেলার পেশাজীবী পরিষদের আহ্বায়ক মো. কফিল উদ্দিনের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী সেলিনা খাতুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, জুন ০৩, ২০১৮
এসএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa