নির্বাচন যথা সময়ই অনুষ্ঠিত হবে: খাদ্যমন্ত্রী
[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
bangla news

নির্বাচন যথা সময়ই অনুষ্ঠিত হবে: খাদ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৩ ১০:৪৮:০৪ পিএম
সাভার প্রেসক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল

সাভার প্রেসক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল

সাভার (ঢাকা): নির্বাচন যথা সময়ই অনুষ্ঠিত হবে, এতে কোনো সন্দেহ নেই বলে জানিয়েছেন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

রোববার (৩ জুন) সন্ধ্যায় সাভারের পার্বতীনগর এলাকায় কমিউনিটি সেন্টারে সাভার প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে হলে এই সরকারের অধীনে তাদের (বিএনপি) নির্বাচনে আসতে হবে। বর্তমান নির্বাচন কমিশনার একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচন আয়োজনের ক্ষেত্রে সবকিছু তৈরি করেছে। এই কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। খুলনা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হয়েছে। মানুষ কোনো প্রশ্ন তুলতে পারেনি। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। 

বিএনপির যেকোনো আন্দোলন মোকাবেলায় জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকাতে হবে। আগামী নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান কামরুল ইসলাম।

সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিবের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাঈদুর রহমান, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির, সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য, সাভার প্রেসক্লাবের সাবেক সভাপতি তুহিন খাঁন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, জুন ০৩, ২০১৮
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa