[x]
[x]
ঢাকা, শনিবার, ২ আষাঢ় ১৪২৫, ১৬ জুন ২০১৮

bangla news

মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন এ দেশে আর হতে দেয়া হবে না 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৩ ৮:৩৭:০২ পিএম
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, রাজপথে আন্দোলন করে নয়, খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়ায় মুক্ত হতে হবে। এর কোনো বিকল্প নেই। আন্দোলনের নামে বিএনপির জ্বালাও-পোড়াও এবং পুড়িয়ে মানুষ হত্যার আন্দোলন এ দেশে আর হতে দেয়া হবে না।

রোববার (৩ জুন) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়নের ঢেকুরিয়ায় নদী সংরক্ষণ বাঁধ সংস্কার কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার সরকার দেশের আর্থ-সামাজিক উন্নয়নের নেতৃত্ব দিচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছেন। আর বিএনপির শাসনামল ছিল জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, দুর্নীতি আর লুটপাটের রাজত্ব। অপরদিকে শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশের মানুষ শান্তিতে রয়েছে। তাই জনগণের ওপর নির্যাতনকারী ও জঙ্গিবাদের মদদদানকারি দলের নেত্রীর মুক্তির আন্দোলনে এ দেশের মানুষ আর কোনো সাড়া দেবে না। কেউ রাজপথে নামবেও না। 

এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেলাল হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলামসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। 

এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজিপুর উপজেলা সদরে স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। পরে তিনি সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে জেলা বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতি আয়োজিত ইফতারপূর্ব সমাবেশে যোগ দেন এবং পরে অফিসার্স ক্লাবে জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন। 

এসব ইফতার মাহফিলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা প্রশাসক (ডিসি) কামরুন নাহার সিদ্দীকা ও পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদসহ রাজনৈতিক নেতা এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 

বাংলদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুন ০৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa