ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খুলনায় আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ৪, ইফতার পণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুন ২, ২০১৮
খুলনায় আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ৪, ইফতার পণ্ড

খুলনা: খুলনা মহানগরীর বয়রা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের ইফতার মাহফিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ইফতার মাহফিল পণ্ড হয়ে যায় এবং চারজন আহত হন।

শনিবার (০২ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এসময় ফাঁকা গুলিও নিক্ষেপ করা হয়।

সোনাডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা গেছে, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে হাজী ফয়েজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সেখানে প্রায় ৪০০ মানুষ উপস্থিত ছিলেন। ইফতারের পূর্ব মুহুর্তে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ উল্লাহ’র ভাইপো পলাশসহ চার থেকে পাঁচজন মিলে সিনিয়র সহ সভাপতি মুজিবর রহমানকে মারধর করেন। এ নিয়ে সভাপতি আবিদ উল্লাহ ও সাধারণ সম্পাদক বাহাউদ্দিন খন্দকারের গ্রুপের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। কেননা মুজিবর বাহাউদ্দিন গ্রুপের অনুসারী।

সংঘর্ষ চলাকালে বাহাউদ্দিন তার লাইসেন্স করা শটগান দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। এছাড়া সংঘর্ষের কারণে ইফতার পণ্ড হয়ে যায়।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কাউকে আটক করা যায়নি। আহত চারজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান তিনি

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, জুন ০৩, ২০১৮
এমআরএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad