ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

গাইবান্ধায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জুন ২, ২০১৮
গাইবান্ধায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

গাইবান্ধা: ইয়াবা বিক্রিতে বাধা দেয়ায় গাইবান্ধায় আওয়ামী সেচ্ছাসেবক লীগ ইউনিয়ন শাখার আহ্বায়ক সায়দুর রহমানকে (৩৫) কুপিয়ে জখম করেছে আফজাল হোসেন (৩২) নামে এক মাদক বিক্রেতা।

শুক্রবার (১ জুন) বিকেলে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের হাসেম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (২ জুন) বিকেলে এ ঘটনায় সায়দুর রহমান বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত সায়দুর রহমান খোলাহাটি ইউনিয়নের খোলাহাটি দুলালের ভিটা গ্রামের শামসুজ্জোহা মিয়ার ছেলে।

অভিযোগে সূত্রে জানা যায়, আফজাল হোসেন এলাকার একজন চিহ্নিত মাদক বিক্রেতা। গাইবান্ধা সদর থানায় তার বিরুদ্ধে মাদক মামলাও রয়েছে। অনেক দিন ধরে আফজালকে ইয়াবা বিক্রিতে বাধা দিতেন সায়দুর। এতে আফজাল 
সায়দুরকে না না ভাবে হুমকিও দিতেন। শুক্রবার বিকেলে হাসেম বাজার এলাকায় আফজাল ও তার লোকজন সায়দুরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বাংলানিউজকে বলেন, অভিযোগটি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জুন ২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।