ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মাদকাসক্ত যে দলেরই হোক তাদের রেহাই নেই: মতিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, জুন ২, ২০১৮
মাদকাসক্ত যে দলেরই হোক তাদের রেহাই নেই: মতিয়া ঈদ-উল ফিতরের উপহার সামগ্রী বিতরণ করেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী

শেরপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধৃতি উল্লেখ করে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, মাদকাসক্ত যে কোনো দলেরই হোক, তাদের রেহাই দেওয়া হবে না এবং দেওয়া হচ্ছেও না।

শনিবার (২ জুন) নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত ঈদ-উল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, যুব সমাজকে বাঁচানোর জন্য, আমাদের আগামী প্রজন্মকে বাঁচানোর জন্য মাদকের বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধ ঘোষণা করেছেন।

আর তখন একটি দল বলছেন ‘মানবাধিকার লঙ্ঘন হয়েছে’।

প্রশ্ন রেখে মতিয়া চৌধুরী বলেন, নেশার টাকার জন্য ছেলে বাবাকে মেরে ফেলছে, বাপের মানবাধিকার নেই? নেশার টাকার জন্য যে ছেলে বাবাকে হত্যা করছে তার মানবাধিকার নিয়ে আমাদের কাঁদতে হবে? ঐশী তার বাবা-মা দুজনকে নেশাগ্রস্ত অবস্থায় হত্যা করেছে, ঐশীর মানবাধিকার আছে। আর যে দুজন বাবা-মা সন্তানের হাতে মারা গেলো তাদের মানবাধিকার নেই?

শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার (এসপি) রফিকুল হাসান গণি, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা।

এর আগে উপজেলার চারটি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অষ্টম, নমব ও দশম শ্রেণির মেধাক্রম অনুসারে প্রথম ১০ শিক্ষার্থীর মাঝে একটি করে মোট ১৫০টি সিনথেটিক শাড়ি, ২০৪টি থ্রিপিস ও মেধাক্রম অনুসারে প্রথম ১০ জন এসএসসি পরীক্ষার্থীর মাঝে ৫০০ করে টাকা বিতরণ করেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

এছাড়াও দুঃস্থ-অসহায়দের মাঝে একটি করে মোট ৬৮০টি গেঞ্জি, ৪০০ শার্ট, ৩ হাজার ১২টি শাড়ি ও নিজ তহবিল থেকে খেজুর বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জুন ০২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।