ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ক্ষমতা চিরস্থায়ী নয়, কাল নাও থাকতে পারি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, মে ২৭, ২০১৮
ক্ষমতা চিরস্থায়ী নয়, কাল নাও থাকতে পারি  বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: ক্ষমতা চিরস্থায়ী নয় মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতায় চিরদিন থাকবো না, আজ আছি কাল নাও থাকতে পারি। কিন্তু আমি মানুষের মাঝে আছি, থাকবো। সুখের মুহূর্তে, দুঃখের মুহূর্তে, আমি সবসময় জনগণের মাঝে আছি। 

নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি কোন অন্যায় করিনি। তাই জনগণ আমার সঙ্গে আছে।

আপনারা জনগণকে খুশি করুন। জনগণ আপনাদের খুশি করবে, ভালোবাসবে। বিলবোর্ডে ছবি টাঙিয়ে জনপ্রিয়তা নির্ণয় করা যায় না।

রোববার (২৭ মে) সন্ধ্যায় বসুরহাট পৌরসভা মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।  

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে আমি একটি উদাহরণ সৃষ্টি করেছি, এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি, চট্টগ্রাম বিভাগের ইতিহাসে আর কেউ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হয়নি। আমি সাধারণ সম্পাদক হয়েও সংবর্ধনা নেইনি, তোরণ নির্মাণ করতে দেইনি। আমার এগুলোর দরকার নেই। কারো ভালো না লাগলে চলে যান, তবে দলে থেকে কোনো অপকর্ম করলে সহ্য করা হবে না। কারো মনে কষ্ট দিয়ে নেতা হওয়ার চেষ্টা করবেন না।

এসময় মন্ত্রী বলেন, বিলবোর্ডে ছবি দিয়ে নেতা হওয়া যায় না। কাজ লাগবে, কৃতিত্ব লাগবে। যারা আমার ছবির সঙ্গে ছবি দিয়ে গাছের উপরে বিলবোর্ড টাঙিয়েছেন, অতিসত্তর আপনারা এসব বিলবোর্ড নামিয়ে ফেলুন। নাহলে আমি নিজে এসব বিলবোর্ড নামিয়ে ফেলবো।

তিনি আরো বলেন, আমি ঢাকা থেকে উড়ে এসে জুড়ে বসে নেতা হইনি, তৃণমূল থেকে বড় নেতা হয়েছি। নেত্রী আমার ত্যাগের মূল্যায়ন করেছেন। তার কাছে আমি কৃতজ্ঞ। এখানে আমার জন্ম, আপনারা আমাকে ভালোবাসেন এবং ভোট দেন বলেই আমি এমপি হই, মন্ত্রী হই।  

ইফতার মাহফিলে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।

পরে মন্ত্রী তার নির্বাচনী এলাকার কবিরহাট পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন।  

এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- জেলা পরিষদ চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, মে ২৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।