ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নাশকতার মামলায় কাউন্সিলর খোরশেদ ২ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, মে ২৭, ২০১৮
নাশকতার মামলায় কাউন্সিলর খোরশেদ ২ দিনের রিমান্ডে আদালত চত্বরে কাউন্সিলরসহ অন্যরা, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নাশকতার মামলায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

রোববার (২৭ মে) দুপুরে শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অশোক কুমার দত্ত।

এর আগে বুধবার (২৩ মে) দুপুরে সদর ও ফতুল্লা থানার দু’টি নাশকতার মামলায় উচ্চ আদালত থেকে জামিনের পর তার মুক্তির আগে ২০১৭ সালের সদর থানার একটি নাশকতার মামলায় তাকে পুনরায় জেলগেট থেকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়।

পরে সদর থানা পুলিশ তাকে ওই মামলায় ১০ দিনের রিমান্ড চাইলে আদালত রোরবার রিমান্ড শুনানির দিন ধার্য্য করেন।

পরে রোববার তাকে চিফ জুডিশিয়াল আদালতে হাজির করা হলে শুনানি শেষে আদালত সদর থানার একটি নাশকতার মামলায় আসামিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আসামি পক্ষের আইনজীবী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বাংলানিউজকে জানান, এ মামলার এজাহারে খোরশেদের নাম না থাকা সত্ত্বেও তাকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। একই মামলায় অন্য সবাই জামিনে রয়েছেন। আমরা উচ্চ আদালতে আপিল করবো।

গত ১৯ মার্চ কাউন্সিলর খোরশেদ স্মার্টকার্ড বিতরণের সময় নারায়ণগঞ্জ আদর্শ স্কুল থেকে তাকে গ্রেফতার করে ফতুল্লা থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মে ২৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।