[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮

bangla news

তিস্তা চুক্তির অগ্রগতি দেশবাসীকে জানান: এরশাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৬ ৯:৫৪:৫৩ পিএম
হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ফটো

হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ফটো

ঢাকা: ভারত সফর শেষে তিস্তা চুক্তির অগ্রগতি দেশবাসীকে জানাতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার (২৬ মে) বিকেলে নয়াপল্টনে এক রেস্টুরেন্টে জাতীয় ইসলামী মহাজোট আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এরশাদ বলেন, সফরে ভারতের প্রধানমন্ত্রী ও পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে তিস্তা চুক্তি নিয়ে কী কথা হয়েছে তা আমরা জানতে চাই। কারণ, তিস্তা ইস্যুই ভারতের সঙ্গে এখন প্রধান আলোচ্য বিষয়।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, রমজান মাসে বাজার ব্যবস্থাপনায় সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। 

মাদক বিরোধী অভিযানে বিনাবিচারে মানুষ হত্যার সমালোচনা করে তিনি বলেন, এ দেশের কোনো নাগরিকের বিনাবিচারে মৃত্যু মেনে নেয়া যায় না। প্রয়োজনে মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন করুন এবং অপরাধ প্রমাণ হলে মৃত্যুদণ্ড কার্যকর করুন। বিচার পাওয়ার অধিকার এদেশের প্রতিটি মানুষেরই আছে।

রোহিঙ্গা শরণার্থী প্রসঙ্গে এরশাদ বলেন, তারা কখনোই মিয়ানমারে ফিরে যেতে পারবে না। তারা এদেশেই থেকে যাবে, তাই রোহিঙ্গাদের লেখাপড়াসহ সব ধরনের মানবিক সুবিধা নিশ্চিত করতে হবে।

আলোচনায় অংশ নেন পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ ফারুক, ইসলামী মহাজোটের মহাসচিব আবুল হাসনাত প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ২৬, ২০১৮
এনটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa