ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নবাবগঞ্জে জাতীয় পার্টির নেতা ও তার স্ত্রীকে কুপিয়ে জখম

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, মে ২৬, ২০১৮
নবাবগঞ্জে জাতীয় পার্টির নেতা ও তার স্ত্রীকে কুপিয়ে জখম মিজানুর রহমানকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি বাংলানিউজ

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে গালিমপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান (৪০) ও তার স্ত্রী সম্পা বেগমকে (৩০) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

শুক্রবার ( ২৫ মে) রাত পৌনে ৯টার দিকে গালিমপুর বাজারে এ ঘটনা ঘটে।  

মিজানুর রহমান সংকরখালী গ্রামের হাসেম বেপারির ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে মিজানুর ও তার স্ত্রী ছেলে সিয়ামকে (৮) গালিমপুর বাজারে ডা. বাদলের কাছে চিকিৎসার জন্য নিয়ে আসেন। কাজ শেষে চিকিৎসকের চেম্বার থেকে বের হলে একই গ্রামের আসলাম, সুজন, আশিফ, রাজুসহ কয়েকজন মিলে মিজানকে চাপাতি দিয়ে ১৫ থেকে ২০টি কোপ দেন। এসময় মিজানুরের স্ত্রী তাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও কোপায় তারা। একপর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যান। পরে স্থানীয়রা মিজান ও তার স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় মিজানকে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠানো হয়।

সম্পা বেগম বাংলানিউজকে জানান, কিছুদিন আগে জমি সংক্রান্ত বিষয় নিয়ে আসলাম, সুজন, আশিফ, রাজুর সঙ্গে মিজনের তর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন তারা।  

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৬৫৯ ঘণ্টা, মে ২৬, ২০১৮ 
আরএম/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।