পশ্চিমারা আমাদের ধ্বংসের ষড়যন্ত্র করছে
[x]
[x]
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৫ আগস্ট ২০১৮
bangla news

পশ্চিমারা আমাদের ধ্বংসের ষড়যন্ত্র করছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৯ ৭:৪৭:৪৮ পিএম
মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও আলোচনা সভা/ছবি: বাংলানিউজ

মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও আলোচনা সভা/ছবি: বাংলানিউজ

ঢাকা: মুসলমানদের ধ্বংস করার জন্য পশ্চিমা বিশ্ব ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার (১৯ মে) ইমানুয়েলস সেন্টারে মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও আলোচনাসভায় তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, সিরিয়া, ইরাক, লিবিয়ায় মানুষ মরছে, সবাই কিন্তু মুসলমান। আমরা মুসলমানদের জন্য দোয়া করবো। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করছি। যারা বেঁচে আছে তারা যেন ভালো থাকতে পারে।

এরশাদ বলেন, যে দেশে যাকাত নিতে গিয়ে পদদলিত হয়ে ১০ জন মারা যায়, সে দেশে ইফতার আয়োজনে আড়ম্বর কাম্য নয়। আমি ঐশ্বর্য দেখিনি, আমি দারিদ্র্য দেখেছি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, তোমরা ইফতারে আড়ম্বর করবে না। প্রয়োজনে সেই টাকা গরিবদের মধ্যে বিতরণ করা যেতে পারে।

কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, রাজনীতিতে এখন থমথমে অবস্থা বিরাজ করছে। মনে হয় আগামীতে ঝড় হবে। এই ঝড়ের জন্য প্রস্তুতি নিতে হবে।

প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, মীর আব্দুস সবুর আসুদ ও পার্টির উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ১৯, ২০১৮
এসআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa