ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মিথ্যা বলা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, মে ১৮, ২০১৮
মিথ্যা বলা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে ইফতার পার্টিতে বক্তব্য রাখছেন তোফায়েল আহমেদ

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খুলনা সিটি নির্বাচনে হেরে মিথ্যাচার করার মাধ্যমে বিএনপি আবারো প্রমাণ করল তারা মিথ্যাবাদী দল। মিথ্যা বলা তাদের অভ্যাসে পরিণত হয়েছে।

যেখানে নিরপেক্ষ, সুষ্ঠু, সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে সেখানে বিএনপি কারচুপির কথা বলে নির্বাচনকে কলুষিত করার চেষ্টা করছে। সারাদেশের মানুষ দেখেছে নির্বাচন সুষ্ঠু হয়েছে।

শুক্রবার (১৮ মে) ভোলা পুলিশ লাইনে জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, এ বছরের শেষদিকে বর্তমান সরকারের অধিনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে। অতীতে যারা নির্বাচনে আসেনি তারাও তাদের ভ‍ুল বুঝতে পেরেছে। ১৯৭০ সালে মওলানা ভাষানী নির্বাচনে অংশগ্রহণ না করায় তার দল অস্তিত্ব হারিয়েছিল। তেমনি যারা নির্বাচনে অংশ নিবে না তাদেরও অবস্থা মওলানা ভাষানীর ন্যাপের মত হবে।

পুলিশ লাইন্সে পুলিশ সুপার মো. মোকতার হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন-ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন, বরিশাল রেঞ্জ ডিআইজি শরিফুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন- বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের স্ত্রী মিসেস আনোয়ারা বেগম, জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক, জেলা ও দায়রা জজ ফেরদাউস আহমেদ, বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন মোসায়েদ হোসেন, ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা সিভিল সার্জন ডাক্তার রথীন্দ্রনাথ মজুমদারসহ জেলার বিভিন্ন অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিক ও সাংবাদিকবৃন্দ।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মে ১৮, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।