ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার ইফতার নিয়ে ফিরে গেল মহিলা দল-যুবদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, মে ১৮, ২০১৮
খালেদা জিয়ার ইফতার নিয়ে ফিরে গেল মহিলা দল-যুবদল .

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য ইফতার সামগ্রী নিয়ে কারাফটক থেকে ফিরে গেছেন জাতীয়তাবাদী মহিলা দল ও যুবদলের নেতারা।

শুক্রবার (১৮ মে) প্রথম রমজানে বিকেল ৩টার দিকে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন নেত্রী নাজিমুদ্দিন রোডের ‍ পুরনো কেন্দ্রীয় কারাগারের গেটের দিকে যেতে চাইলে পুলিশি বাধায় ফিরে যান।

মহিলা দলের ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-সাধারণ সম্পাদক রোকেয়া চৌধুরী বেবী বাংলানিউজকে বলেন, তারা দলীয় চেয়ারপারসনের জন্য ইফতার সামগ্রী নিয়ে গিয়েছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য শাম্মী আকতার, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, মহানগর দক্ষিণের সভাপতি রাজিয়া আলীম, উত্তরের সাধারণ সম্পাদক আমেনা খাতুন, কেন্দ্রীয় নেত্রী রওশন আরা ফরিদসহ ১৫ থেকে ২০ জন।

এদিকে, যুবদলের কেন্দ্রীয় কমিটির নেতা অ্যাডভোকেট দেওয়ান মো. মাহফুজুর রহমান ফরহাদ বাংলানিউজকে জানান, আমরা সাড়ে তিনটার দিকে কারাফটকে গিয়েছিলাম। কারা কর্তৃপক্ষের কাছে লিখিত অনুমতি চাইলে তা দেওয়া হয়নি। কারারক্ষীরা জানায়, ছুটির দিনে দেখা করা যাবে না।

তিনি বলেন, আজ প্রথম রমজান, কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে সব কয়েদিদের সঙ্গে স্বজনরা দেখা করার সুযোগ পাচ্ছেন, খাবারও দেওয়া যাচ্ছে। কিন্তু আমরা নেত্রীর সঙ্গে দেখাতো করতে পারলামই না, ফলগুলো দিতে চাইলেও কারারক্ষীরা ফিরিয়ে দেয়।

এ সময় উপস্থিত ছিলেন যুবদল নেতা অ্যাডভোকেট বেলাল হোসেন চৌধুরী লাভলু, মাহতাব আলম, সাইদুর রহমান, নুরুজ্জামান, মোজাম্মেল হক হিমু, রফিকুল ইসলাম প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মে ১৮, ২০১৮
এমএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad