[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

খালেদা জিয়ার কারামুক্তির জন্য সব মামলায়ই জামিন প্রয়োজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৮ ১২:০৩:৫২ পিএম
নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান । ফাইল ফটো

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান । ফাইল ফটো

মাদারীপুর: নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, শুধু জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন পেলেই হবে না, কারাগার থেকে খালেদা জিয়ার মুক্তির জন্য অন্য সব মামলায়ই জামিন পেতে হবে। 

শুক্রবার (১৮ মে) সকালে মাদারীপুর সার্কিট হাউসে অসহায় ও দুস্থদের মধ্যে ক্ষুদ্র ঋণ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার বিরুদ্ধে কয়েক ডজন মামলা রয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে যেসব মামলা রয়েছে, আইনগতভাবে সেসব মামলায় জামিনের পর তিনি মুক্তি পাবেন। এছাড়া খালেদা জিয়া কখনওই কারাগার থেকে মুক্ত হতে পারবেন না।

খালেদা জিয়া অনেক অপরাধ করেছেন বলেই বিভিন্ন মামলায় তাকে গ্রেফতার দেখাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। একদিকে, যেমন এতিমদের টাকা আত্মসাৎ করেছেন, অন্যদিকে, মানুষ পুড়িয়ে পিটিয়ে হত্যা করেছেন। এমনকি গাড়িতে পেট্রোল বোমা মেরেও সাধারণ মানুষকে হত্যা করেছেন। এসব মামলায়ও তাকে জামিন নিতে হবে, যোগ করেন মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান কালু খান, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান পল্লবী হাসান প্রমুখ।


বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, মে ১৮,২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa