[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৭ ৭:০৭:২৪ পিএম
খালেদা জিয়া/ফাইল ফটো

খালেদা জিয়া/ফাইল ফটো

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নিজের শারীরিক অসুস্থতা থেকে মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বৃহস্পতিবার (১৭ মে) বিকেলে নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তার আইনজীবী বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাসুদ আহম্মেদ তালুকদার বাংলানিউজকে একথা জানান।

মাসুদ তালুকদার বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) শারীরিক অবস্থা ভালো না। হাঁটতে কষ্ট হয়। বাম পা ও বাম হাতে ব্যথা। তবুও তিনি কষ্ট করে ভিজিটরস রুমে এসে আমাদের সঙ্গে সাক্ষাৎ করছেন। তিনি দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।

‘ম্যাডাম তার মামলার খোঁজ-খবর নিয়েছেন। অসুস্থতা থেকে মুক্তির জন্য ইউনাইটেড হাসপাতালে গিয়ে চিকিৎসা করতে পারলে ভালো হতো বলেও তিনি আমাদের বলেছেন।’

এর আগে বৃহস্পতিবার বিকেল ৪টায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, এজে মোহাম্মদ আলী, আইন বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহম্মেদ তালুকদার কারাগারে প্রবেশ করেন। সোয়া এক ঘণ্টা কথা বলার পর সোয়া ৫টায় তারা কারাগার থেকে বের হয়ে আসেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ১৭, ২০১৮
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa