জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে অংশ নেবে 
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে অংশ নেবে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ৫:০৬:৪৬ পিএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা/ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা/ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: গত চার বছর ধরেই আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টির মহাজোট নেই। বর্তমানে জাতীয় পার্টি একটি বিরোধীদল। আমরা সহনশীল বিরোধীদল হিসেবে সরকারের সব ভালো কাজ সমর্থন করেছি আর মন্দ কাজের বিরোধিতা করেছি। সেভাবেই আমরা সংসদে থাকতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা এককভাবে নির্বাচন করবো। এ সিদ্ধান্তই বহাল রয়েছে।

মঙ্গলবার (১৫ মে) দুপুরে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে সমবায় ব্যাংকের একটি ১০তলা ভবনের নির্মাণ কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা।

কোটা আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রী যেখানে কোটা পদ্ধতি মেনে নিয়েছেন, সেটা নিয়ে উত্তেজনাকর কিছু না করাটা দেশের জন্য মঙ্গলজনক। 

কোটা নিয়ে আন্দোলনকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি অনুরোধ করছি, এমন কোনো আন্দোলন করবেন না যেটা জনগণের জন্য অমঙ্গল হয়। গণতান্ত্রিক আন্দোলন সবাই করতে পারে। তবে তাতে জনগণের অসুবিধা সৃষ্টি করা যাবে না। প্রধানমন্ত্রী যেহেতু এটা মেনে নিয়েছেন সেটা অবশ্যই পরিবর্তন হবে। পরিবর্তন-পরিবর্ধন-সংশোধন করতে গেলে সময়তো লাগবেই। পার্লামেন্টে এ বিষয়ে কোনো আলোচনা হলে আমাদের বক্তব্য অবশ্যই পার্লামেন্টে বলবো।

সিটি করপোরেশনের নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমরা রংপুর সিটি করপোরেশনে জয়লাভ করেছি। গাইবান্ধাতেও আমরা জিতেছি। গাজীপুরে ভালো প্রার্থী না থাকার কারণে আমরা প্রার্থী দেইনি। তবে খুলনায় আমাদের প্রার্থী এখন পর্যন্ত তার নির্বাচনে রয়েছেন।

‘যদি সমবারের দোকান বরাদ্দে কিংবা চাকরি ক্ষেত্রে কোনো কর্মকর্তা-কর্মচারীর অনিয়ম পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।’

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সমবায় অধিদপ্তরের চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ মহি, অতিরিক্ত পরিচালক (অ্যাডমিন) আহসানুল কবির, ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক শামীম রেজা, নারায়ণগঞ্জ সমবায় ব্যাংকের চেয়ারম্যান আবুল কাশেম, নারায়ণগঞ্জ জেলা সমবায় অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-সহকারী নিবন্ধক আব্দুর রশিদ রেজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa