কেসিসি নির্বাচন গণমাধ্যমের সামনেই হচ্ছে
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

কেসিসি নির্বাচন গণমাধ্যমের সামনেই হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ২:৫২:৫৯ পিএম
মতবিনিময় সভায় জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

মতবিনিময় সভায় জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচন গণমাধ্যমের সামনেই হচ্ছে। তাই নির্বাচন নিয়ে মন্তব্য করার কোনো অবকাশ নেই। নির্বাচন শেষ হলে উভয় প্রার্থীর বিবৃতির পরিপ্রেক্ষিতে আলোচনা করা যাবে।

সরকার ইলেকশন ইঞ্জিনিয়ারিং করছে- বিএনপির এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৫ মে) বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে এ কথা বলেন মন্ত্রী।

খালেদা জিয়াকে কারাগারে রেখে তাকে রাজনীতি থেকে বাদ দিতে চায় সরকার-বিএনপির এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসময় ইনু বলেন বলেন, খালেদা জিয়ার জামিন বা দণ্ড মওকুফে রাজনৈতিক কোনো দেন দরবার চলবে না। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমেদ আলী প্রমুখ।

পরে তথ্যমন্ত্রী মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের আয়োজনে শিক্ষা সমাবেশ, পুরস্কার বিতরণ ও মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa