ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপি এখন কাগজের বাঘ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, মে ১৫, ২০১৮
বিএনপি এখন কাগজের বাঘ দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

কুষ্টিয়া: বিএনপি এখন কাগজের বাঘ, তাদের হুমকি শুধু কাগজে কলমে-এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখার অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়ার মতো দুর্নীতিবাজ সন্ত্রাসের নেত্রীকে রাজনীতির বাইরে রেখে আওয়ামী লীগের কোনো লাভ নেই। বরং তিনি তার অপকর্মের জন্য জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন।

আর তাদের আন্দোলনের হুমকি ও আন্দোলন করার ক্ষমতা সম্পর্কে এখন জনগণও জানে। বিএনপি এখন কাগজের বাঘ, তাদের হুমকি শুধু কাগজে কলমে।  

মঙ্গলবার (১৫ মে) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।  

খুলনা সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি মনোনীত প্রার্থীর পরাজয় নিশ্চিত। কারণ বিএনপি প্রার্থী খুলনার কোনো উন্নয়ন করেনি। পক্ষান্তরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর উন্নয়ন কার্যক্রম দৃশ্যমান।  

খুলনাবাসী জানেন, এলাকার উন্নয়নের জন্য আওয়ামী লীগ প্রার্থী আব্দুল খালেকের বিকল্প নেই। তাই সবাই তাকে ভোট দিচ্ছে, যোগ করেন হানিফ।  

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।