[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮

bangla news

সাতক্ষীরায় জামায়াতের ৯ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ১২:৪৪:১৮ পিএম
সাতক্ষীরায় জামায়াতের ৯ নেতাকর্মী আটক

সাতক্ষীরায় জামায়াতের ৯ নেতাকর্মী আটক

সাতক্ষীরা: সাতক্ষীরায় গোপন বৈঠককালে জামায়াতের নয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় পাঁচটি পেট্রোল বোমা ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (১৫ মে) সকালে শহরের ইটাগাছা ও পলাশপোল মধু মোল্লার ডাঙ্গি থেকে তাদের আটক করা হয়। 

আটক নেতাকর্মীরা হলেন সাতক্ষীরা পৌরসভা জামায়াতের সেক্রেটারি ওবায়দুল্লাহ মোল্লা (৫০), তার স্ত্রী রাজিয়া সুলতানা (৩২), শহরের ইটাগাছার মৃত আব্দুল কাদেরের ছেলে মেহেরুল্লাহ (৪৫), পৌরসভার সাত নম্বর ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি মাওলানা আব্দুল হাই সিদ্দিকি (৩৮), এক নম্বর ওয়ার্ড জামায়াতের সদস্য এসএম হায়দার আলী (৫৫), কামালনগর ওয়ার্ড শিবিরের সেক্রেটারি আমিনুর রহমান (২২), শিবির কর্মী মোখলেছুর রহমান (৩০), সদর উপজেলার ঘোনা ইউনিয়ন শিবিরের কর্মী রাসেল ইকবাল (২৮) ও সাতক্ষীরা পৌরসভার রইচপুরের শিবির কর্মী মো. আলামিন (২০)। 

সাতক্ষীরা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ইন্সপেক্টর জুলফিকার আলী বাংলানিউজকে জানান, জামায়াত-শিবিরের গোপন বৈঠককালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় পাঁচটি পেট্রোল বোমা, জিহাদি বই এবং লাঠিসোটা উদ্ধার করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa