ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গাইবান্ধায় প্রতিপক্ষের হামলায় বিএনপি নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৯ ঘণ্টা, মে ১৫, ২০১৮
গাইবান্ধায় প্রতিপক্ষের হামলায় বিএনপি নেতা নিহত

গাইবান্ধা: গাইবান্ধার সদর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাঠির আঘাতে আশরাফুল আলম শাহীন (৪৫) নামে বিএনপি এক নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় রতন নামে আরও একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ মে) সকালে উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের রামনাথের ভিটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহীন একই এলাকার মৃত আবু মিয়ার ছেলে।

তিনি বাদিয়াখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের আলম মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে শাহিনের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে জমিতে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ আলম ও তার লোকজনের সঙ্গে শাহিনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে আলমের লোকজন শাহিনকে লাঠি দিয়ে এলোপাথারি আঘাত করে। এতে গুরুত্বর অসুস্থ হয়ে ঘটনাস্থলেই শাহিনের মৃত্যু হয়।  

এসময় তার সঙ্গে থাকা রতন নামে আরেক ব্যক্তি আহত হন। পরে আলম মিয়া ও তার লোকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, মে ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।