ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

উন্নয়নের জন্য ক্ষমতার ধারাবাহিকতা দরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, মে ১৩, ২০১৮
উন্নয়নের জন্য ক্ষমতার ধারাবাহিকতা দরকার বক্তব্য রাখছেন অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেছেন, উন্নয়নের জন্য ক্ষমতার ধারাবাহিকতা দরকার। তার প্রমাণ মালয়েশিয়ার মাহথির মোহাম্মদ। টানা ২২ বছর ক্ষমতায় থেকে বাংলাদেশের চেয়েও দরিদ্র মালয়েশিয়াকে উন্নতির শিখরে পৌঁছে দিয়েছেন তিনি। 

রোববার (১৩ মে) বিকেলে সিরাজগঞ্জ পৌর এলাকার মালশাপাড়া মহল্লায় হাজী ওমর আলী কওমী মাদ্রাসা মাঠে নির্বাচনী ভোট কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র তুলে ধরে তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়।

রাস্তাঘাটের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে লুটপাটের রাজত্ব কায়েম করে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াতকে বর্জন করে শেখ হাসিনার নৌকাকে আবারও বিজয়ী করার আহ্বান জানান তিনি।  

১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম হাসেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের চাঁন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।