[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

মহাজোটের সঙ্গে জাপার কোনো সম্পর্ক নেই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৩ ৭:০৬:১৯ পিএম
সৈয়দপুর দ্বি-বার্ষিক সম্মেলনে এরশাদ

সৈয়দপুর দ্বি-বার্ষিক সম্মেলনে এরশাদ

নীলফামারী: আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের সঙ্গে জাতীয় পার্টির (জাপা) কোনো সম্পর্ক নেই মন্তব্য করে জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩শ’ আসনে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। আমি বলতে পারি আগামীতে জাপা দেশ পরিচালনা করবে।

রোববার (১৩ এপ্রিল) দুপুরের দিকে রংপুর যাওয়ার পথে নীলফামারীর সৈয়দপুরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় যুব সংহতির সৈয়দপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, নীলফামারী-৪ আসনের জাপার প্রার্থী হিসেবে শওকত চৌধুরীকে আগেই
ঘোষণা দিয়েছি।

এ সময় দলের ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপিত আলমগীর শিকদার লোটন, সাধারণ সম্পাদক ফাকরুল আহসান শাহজাদা, জেলা জাপার সদস্য সচিব এ কে এম সাজ্জাদ পারভেজসহ স্থানীয় জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সৈয়দপুর বিমানবন্দর থেকে পাঁচ শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে জাপা চেয়ারম্যান সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আসেন। পরে সেখানে বেলুন উড়িয়ে কাউন্সিলের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

২০ বছর পর এবারে প্রথম সৈয়দপুরে জেলা জাতীয় যুব সংহতির কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। সৈয়দপুর মূর্তজা ইনস্টিটিউটে জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় প্রথম অধিবেশন। এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক রওশন মাহানামা।

** সরকার জনগণের আস্থা অর্জন করতে পারেনি: এরশাদ

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa