ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আলমডাঙ্গায় বিএনপি নেতা হত্যা মামলার ৭ আসামির আত্মসমর্পণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, মে ১৩, ২০১৮
আলমডাঙ্গায় বিএনপি নেতা হত্যা মামলার ৭ আসামির আত্মসমর্পণ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বিএনপি নেতা হেলাল উদ্দিন বিশ্বাসকে হত্যার মামলায় অভিযুক্ত সাত আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন।

রোববার (১৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা আমলী আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করেন। আদালতের বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহা. মোস্তাফিজুর রহমান তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার যুগিরহুদা গ্রামের মৃত মসলেম উদ্দীন বিশ্বাসের ছয় ছেলে পিন্টু বিশ্বাস, মন্টু বিশ্বাস, মজিবুল হক বিশ্বাস, হাসিবুল হক বিশ্বাস, নাসির উদ্দীন বিশ্বাস ও সন্টু বিশ্বাস এবং ফকির বিশ্বাসের ছেলে শাহিন বিশ্বাস।  

পূর্ব শক্রতার জের ধরে ৭ এপ্রিল সকালে ধান ক্ষেতে সেচ দেয়ার সময় আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি হেলাল উদ্দিন বিশ্বাসকে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন হেলালের স্ত্রী রুশিয়া খাতুন বাদী হয়ে গ্রামের মৃত মসলেম উদ্দীন বিশ্বাসের ছেলে মানিক বিশ্বাসকে প্রধান আসামি করে ১০ জনের নামে মামলা করেন। মামলার প্রধান আসামি মানিক ১৫ এপ্রিল আদালতে আত্মসমর্পণ করেন। বাকি নয় আসামির মধ্যে দুইজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য সাত আসামি আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তাদেরও কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিহত হেলাল উদ্দিন খাদিমপুর ইউনিয়নের জুগিরহুদা গ্রামের একদিল বিশ্বাসের ছেলে ও খাদিমপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।