ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মে ১২, ২০১৮
খালেদার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন বিএনপি সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

গুলশান থেকে: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কেমন আছেন তা জানতে না পেরে উদ্বেগ প্রকাশ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এক সপ্তাহ ধরে নিরাপত্তার অজুহাত দেখিয়ে পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করতে দেয়া হচ্ছে না।

শনিবার (১২ মে) রাত সাড়ে ৮টায় গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ উদ্বেগ প্রকাশ করেন।

মির্জা ফখরুল বলেন, গত শুক্রবার (৪ মে) সর্বশেষ পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন।

এরপর গত ৯ দিন দেখা করার অনুমতি চাইলেও কর্তৃপক্ষ বলছে নিরাপত্তার কারণে দেখা করা সম্ভব হচ্ছে না। আমরা অত্যন্ত উদ্বিগ্ন হয়ে আজকে জরুরি ভিত্তিতে আপনাদের (সাংবাদিকদের) ডেকেছি এবং আপনাদের মাধ্যমে দেশবাসীকে জানাতে চাই।

অবিলম্বে খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের দেখা করতে দেয়ার দাবি জানিয়ে মির্জা ফখরুল বলেন, একমাস আগেও তিনি সুস্থ ছিলেন। আমরা যখন দেখা করেছিলাম তখন তিনি ভিজিটর রুমে এসে দেখা করেছিলেন। এখন তিনি এতটাই অসুস্থ যে ভিজিটর রুমে আসতে পারেন না।   আমরা বার বার তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার দাবি জানালেও সরকার কেন ব্যবস্থা নিচ্ছে না তা বোধগম্য নয়।

সুচিকিৎসা তো দেয়া হচ্ছেই না তাকে নূন্যতম সুযোগ সুবিধাও দেয়া হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন-বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদিন, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদার, খালেদা জিয়ার আইনজীবী জাকির হোসেন ভূইয়া।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, মে ১২,  ২০১৮
এমএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।