ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

মাঈদুল ইসলামের মৃত্যুতে ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, মে ১১, ২০১৮
মাঈদুল ইসলামের মৃত্যুতে ফখরুলের শোক

ঢাকা: সাবেক মন্ত্রী কে এম মাঈদুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১১ মে) সকালে এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, কে এম মাঈদুল ইসলামের মৃত্যুতে তার পরিবারবর্গের ন্যায় আমিও গভীরভাবে শোকাহত হয়েছি। নিজ এলাকায় একজন জনপ্রিয় রাজনীতিবিদ এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বিচারপতি আবদুস সাত্তারের মন্ত্রিসভার সদস্য হিসেবে মরহুম কে এম মাঈদুল ইসলাম নিজ দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করে গেছেন।

মির্জা ফখরুল বলেন, জনপ্রতিনিধি হিসেবে জনকল্যাণমূলক কাজে তিনি নিজ এলাকা এবং দেশের জন্য যে অবদান রেখেছেন তা কোনদিন ভুলবার নয়। তুখোড় ছাত্রনেতা হিসেবে তিনি ১৯৬২ সালে আইয়ুববিরোধী আন্দোলনে অংশ নেন এবং কারাভোগ করেন। তিনি ছিলেন অত্যন্ত উদার ও বিনয়ী স্বভাবের একজন মানুষ। তার মতো একজন বিজ্ঞ রাজনীতিবিদের মৃত্যুতে আমি গভীরভাবে ব্যথিত হয়েছি।

সাবেক মন্ত্রী কে এম মাঈদুল ইসলাম রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ মে) দিনগত রাত সাড়ে ১১টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

** সাবেক মন্ত্রী মাঈদুল ইসলামে দাফন রোববার

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মে ১১, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।