আধুনিক খুলনা গড়তে চাই: খালেক
[x]
[x]
ঢাকা, সোমবার, ২৯ শ্রাবণ ১৪২৫, ১৩ আগস্ট ২০১৮
bangla news

আধুনিক খুলনা গড়তে চাই: খালেক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-০৯ ৮:৩০:৩০ পিএম
তালুকদার আব্দুল খালেক

তালুকদার আব্দুল খালেক

খুলনা: সবার জন্য বসবাসযোগ্য একটি আধুনিক খুলনা গড়তে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

বুধবার (০৯ মে) রাত ৮টায় মহানগরীর সিএসএস আভা সেন্টারে সনাতন সংঘের আয়োজনে ‘পরিকল্পিত খুলনা গড়ার প্রত্যাশায় মতবিনিময় ও সুধী সমাবেশ’-এ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান। 

খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সনাতন সংঘের সভাপতি মল্লিক সুধাংশুর সভাপতিত্বে মতবিনিময় ও সুধী সমাবেশ পরিচালনা করেন সনাতন সংঘের সাধারণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল।

অনুষ্ঠানে তালুকদার আব্দুল খালেক বলেন, আমি মেয়র থাকা অবস্থায় খুলনা শহরের উন্নয়নে যে কর্মকাণ্ড শুরু করেছিলাম তা সবাই জানেন। শহরকে জলাবদ্ধতা ও যানজটমুক্ত করা, সরকার ও দাতা সংস্থার কাছ থেকে অর্থ এনে শহরের উন্নয়ন করে নিরাপদ, দৃষ্টিনন্দন ও আধুনিক খুলনা নির্মাণে তিনি তার প্রত্যয় ব্যক্ত করেন।

সুধী সমাবেশে উপস্থিতদের পক্ষ থেকে তালুকদার আব্দুল খালেককে অকুণ্ঠ সমর্থন জানানো হয়।

এ সময় উপস্থিতি ছিলেন আওয়ামী লীগের মেয়র পার্থী তালুকদার আব্দুল খালেকের প্রধান নির্বাচনী সমন্বয়কারী এস এম কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অসিত বরণ বিশ্বাস, জয়দেব নন্দী।

বাংলাদেশ সময়:  ২০২৭ ঘণ্টা,  মে ০৯ , ২০১৮
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa