ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এখনও মামলা হয়নি নানিয়ারচর হত্যাকাণ্ডে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মে ৭, ২০১৮
এখনও মামলা হয়নি নানিয়ারচর হত্যাকাণ্ডে 

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জনসংহতি সমিতির (এমএন লারমা গ্রুপ) সহ-সভাপতি শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করা হয়েছে ৩ মে। 

৪ মে তার শেষকৃত্যে যোগ দিয়ে নানিয়ারচর থেকে খাগড়াছড়ি ফেরার পথে গুলিতে নিহত হন ইউপিডিএফ গণতান্ত্রিক প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ পাঁচজন।

এ ছয় হত্যার ঘটনায় এখনও (সোমবার, ৭ মে) কোনো মামলা দায়ের করা হয়নি।

রাতে বর্তমানে জেলার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি উল্লেখ করে রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির বাংলানিউজকে বলেন, নানিয়ারচর হত্যাকাণ্ডে এখনও মামলা হয়নি। মামলা হলে সবাইকে জানানো হবে। ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৩ মে) সকালে নিজ কার্যালয়ে যাওয়ার সময় দুর্বৃত্তদের গুলিতে শক্তিমান চাকমা নিহত হন। এসময় গুলিবিদ্ধ হন তার সঙ্গে থাকা রূপম চাকমা।  

অপরদিকে, শুক্রবার (৪ মে) দুপুরে শক্তিমান চাকমার শেষকৃত্যে যোগদান শেষে খাগড়াছড়ি ফেরার পথে নানিয়ারচর উপজেলার বেতছড়ি এলাকায় ইউপিডিএফ গণতান্ত্রিক প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মার গাড়িবহর লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা। এতে নিহত হন তপন জ্যোতিসহ পাঁচজন। এসময় আরও নয়জন গুলিবিদ্ধ হন।  

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, মে ৭, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad