ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

গাজীপুর সিটি নির্বাচনে আমরা জয়লাভ করতাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, মে ৭, ২০১৮
গাজীপুর সিটি নির্বাচনে আমরা জয়লাভ করতাম

ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আমরা জয়লাভ করতাম বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

সোমবার (০৭ মে) বিকেলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘৭ মে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার দুঃসাহসিক প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, রোববার (০৬ মে) আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত হয়েছে।

আমরা এই নির্বাচনে জয়লাভের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলাম। কিন্তু নির্বাচন স্থগিত হওয়ায় আমরা প্রচণ্ডভাবে হতাশ হয়েছি। কারণ নির্বাচন যদি স্থগিত না হতো তাহলে আমরা অবশ্যই জয়লাভ করতাম। আর বিএনপি নেতাদের কথাবার্তায় মনে হচ্ছে তারা ভোটের আগেই জিতে গেছে। বাংলাদেশে আরো অনেক স্থানীয় সরকার ও ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়েছে, সেখানে শতকরা আশিভাগই আমরা জয়লাভ করেছি।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, রিজভী আহমেদসহ বিএনপি নেতারা সকাল-বিকেলের সংবাদ সম্মেলনে যেসব কথাবার্তা বলেন, এগুলো হতাশ উদভ্রান্তের প্রলাপ ছাড়া কিছু নয়।

'শুধু গাজীপুর নির্বাচন নই, জাতীয় নির্বাচনও স্থগিত হতে পারে' ড. কামাল হোসেনের সম্প্রতি এমন বক্তব্যের কড়া সমালোচনা করে তিনি বলেন, আসলে তারা চায় জাতীয় নির্বাচনও যাতে না হয়। এখন তাদের কোনো রাজনীতি নেই। তাদের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। সুতরাং এই বক্তব্যের মাধ্যমে ড. কামাল হোসেনদের ষড়যন্ত্র বেরিয়ে এসেছে।  

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা  মো. আবু কাওছারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক পংকজ নাথসহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মে ০৭, ২০১৮
পিআর/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।