ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

টঙ্গীতে বিএনপির নোমানসহ আটক ১৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, মে ৬, ২০১৮
টঙ্গীতে বিএনপির নোমানসহ আটক ১৩ বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। ফাইল ফটো

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচন স্থগিতের দিন টঙ্গী থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানসহ ১৩জনকে আটক করেছে পুলিশ। 

রোববার (০৬ মে) বিকেল সাড়ে ৪টার দিকে টঙ্গী এলাকায় গাসিক নির্বাচনে বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।  

টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, বিএনপি নেতা আবদুল্লাহ আল নোমানসহ ১৩ জনকে আটক করা হয়েছে।

 

তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানেন না বলে জানিয়েছেন তিনি।  

গাসিক নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকারের ব্যক্তিগত সহকারী কিবরিয়া খান জনি বাংলানিউজকে জানান, বিকেল থেকেই হাসান সরকারের বাড়ি ঘেরাও করে রাখে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এর আধ ঘণ্টা আগে ওই বাড়িতে সংবাদ সম্মেলন করেন আবদুল্লাহ আল নোমানসহ বিএনপি নেতারা।  

‘সেখান থেকে বের হওয়ার পর হাসান উদ্দিন সরকারের বাড়ির সামনে থেকে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানসহ চারজনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। ’

তিনি বলেন, আটকদের মধ্যে স্থানীয় ব্যবসায়ী হাজী সামাদও আছেন। অন্যদের নাম জানাতে পারেননি জনি।

এর আগে দুপুরে সীমান্ত সংক্রান্ত জটিলতার কারণে ১৫ মে অনুষ্ঠেয় গাসিক নির্বাচন স্থগিত করেছেন হাইকোর্ট।  
বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মে ০৬, ২০১৮/আপডেট: ১৮৩৮ ঘণ্টা
এমএইচ/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।