খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-০৬ ৫:০৪:৩৩ পিএম
সমাবেশে বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের।

সমাবেশে বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের।

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া বয়সের ভারে অসুস্থ। এই অসুস্থতা নিয়ে বিএনপি এখন রাজনীতি শুরু করেছে।

তিনি বলেন, সরকার মানবিক দৃষ্টিকোণ থেকে যা যা করা দরকার জেলকোড মেনে খালেদা জিয়ার জন্য সবকিছু করছে। অবস্থার অবনতি হলে জেলকোড অনুযায়ী সরকারের সক্রিয় বিবেচনায় তাকে বিদেশে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হবে।

রোববার (০৬ মে) দুপুরে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) নিজ নির্বাচনী এলাকায় প্রায় ৭০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন পরবর্তী পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী সংসদ নির্বাচনের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপি গতবারের মতো ভুল করে এবারো নির্বাচনে না এলে তাদের জন্য নির্বাচনী ট্রেন থেমে থাকবে না। নির্বাচন কমিশন নির্বাচনের পথে রয়েছে। আওয়ামী লীগ নির্বাচনী ময়দানে লড়তে সবসময় প্রস্তুত। জনগণের প্রত্যক্ষ ভোটেই সরকার নির্বাচিত হবে। সরকার আগেও নির্বাচনে হস্তক্ষেপ করেনি, আগামীতেও করবে না।

তিনি আরো বলেন, বিএনপি আন্দোলনের মাঠে জনগণের সাড়া না পেয়ে এখন বিদেশিদের কাছে ধর্ণা দিচ্ছে এবং নালিশ করছে। তারা এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে।

কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহামন বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।

পরে দুপুর ২টায় কবিরহাট পৌরসভা প্রাঙ্গণে আরেকটি সমাবেশে পৌর মেয়র জহিরুল রায়হানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa