ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার স্বাস্থ্যের আরও অবনতি: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৪ ঘণ্টা, মে ৫, ২০১৮
খালেদার স্বাস্থ্যের আরও অবনতি: রিজভী সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (মে ০৫) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

গভীর উদ্বেগ প্রকাশ করে  ‍রুহুল কবির রিজভী অবিলম্বে খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেওয়ার দাবি জানান।

না হলে দেশবাসী আর বসে থাকবে না, নিজেদের দায়িত্ব নিজেরাই পালন করবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিক দলগুলোর সশস্ত্র তৎপরতায় শক্তিমান চাকমাসহ পাঁচজন নিহত ও আটজন গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া নরসিংদীতে রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হককে দিনে-দুপুরে গুলি করে হত্যা করা আওয়ামী দুঃশাসনের এক ভয়ঙ্কর দৃষ্টান্ত বলেও দাবি করেন বিএনপির এই নেতা।

রিজভী বলেন, ‘সরকারের পায়ের তলা থেকে জনসমর্থন সরে গেছে ও তারা বেআইনি অস্ত্রকে দেশব্যাপী ছড়িয়ে দিয়ে দুর্বৃত্তদের মাথায় হাত রেখে দেশ চালাচ্ছে বলেই সারাদেশ খুনখারাপীতে ভরে গেছে।

গাজীপুর ও খুলনা সিটি নির্বাচনে পুলিশি তাণ্ডব, গণগ্রেফতার ও এলাকায় ভীতিকর পরিবেশ দিন দিন আরও পরিব্যাপ্ত হচ্ছে অভিযোগ করে রিজভী আবারও খুলনার পুলিশ কমিশনার ও গাজীপুরের পুলিশ সুপারকে প্রত্যাহারের দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, ডা. এজেড এম জাহিদ হোসেন, নির্বাহী সদস্য ড. মামুন আহমেদ, আবেদ রাজা, আমিনুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, মে ০৫, ২০১৮
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।