ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির দুই নেতার মৃত্যুতে ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, মে ৩, ২০১৮
বিএনপির দুই নেতার মৃত্যুতে ফখরুলের শোক

ঢাকা: কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (৩ মে) বিকেলে সংবাদ মাধ্যমে পাঠানো এক বার্তায় এ শোক জানানো হয়।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী সিরাজুল হক কক্সবাজার জেলা বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা বিএনপির নেতাকর্মীরা কোনোদিন ভুলবে না।

আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করি মরহুম সিরাজুল হককে বেহেস্ত নসিব করেন। ’

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম সিরাজুল হকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে বুধবার (০২ মে) রাতে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মুকুল ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান বিএনপি মহাসচিব।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মে ০৩, ২০১৮
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।