ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ভোট বিপ্লবের জন্য জনগণ মুখিয়ে আছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, মে ২, ২০১৮
ভোট বিপ্লবের জন্য জনগণ মুখিয়ে আছে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা চালাছেন বিএনপি ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক নেতা শওকত মাহমুদ

গাজীপুর: সুষ্ঠু নির্বাচন হলে গাজীপুরে বিএনপি মেয়র প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করবে আশাবাদ ব্যক্ত করে বিএনপি ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক নেতা শওকত মাহমুদ বলেছেন, ভোট বিপ্লবের জন্য জনগণ মুখিয়ে আছে। জনগণ ভোট দিতে চায়, ভোটাধিকার প্রয়োগ করতে চায়।

বুধবার (২ মে) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) চান্দনা চৌরাস্তা এলাকায় বিএনপি মনোনীত প্রার্থী মো. হাসান উদ্দিন সরকারের পক্ষে নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের তিন এসব কথা বলেন।

শওকত মাহমুদ বলেন, ‘আমরা আশা করছি এই সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হবে।

আর নির্বাচন সুষ্ঠু না হলে তার জন্য সরকারি দল, প্রশাসন এবং সরকারি দলের প্রার্থীই দায়ী হবেন। ’ 

তিনি অভিযোগ করে বলেন, ‘লেভেল প্লেইং ফিল্ড বলে যে কথা আছে, সেখানে লক্ষ্য করছি গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের পক্ষে যারা কাজ করছেন তাদেরকে সঠিক ভাবে কাজ করতে দেওয়া হচ্ছে না। আমরা আহ্বান জানাচ্ছি প্রশাসন যেন এ বিষয়গুলো সমাধান করেন।  রাজনৈতিক দলের নেতাকর্মী এবং ২০ দলীয় নেতাকর্মীরা যেন স্বচ্ছন্দে এই নির্বাচনে প্রচার চালাতে পারেন, ভোটারের কাছে যেতে পারেন। ’

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)-এর মহাসচিব এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গণি চৌধুরী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জাতীয় প্রেসক্লাবে যুগ্ম-সম্পাদক ইলিয়াস খান, ডিইউজে’র সহ-সভাপতি শাহীন হাসনাত, ডিইউজে’র দফতর সম্পাদক শাহজান সাজু এবং স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, মে ০২ ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।